সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
শুক্রবার, ১৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নিবন্ধন পেতে ইসিতে এবি পার্টির রিভিউ আবেদন

ডেইলি সিলেট ডেস্ক ::
রাজনীতিক দল হিসাবে নিবন্ধন পেতে নির্বাচন কমিশনে রিভিউ আবেদন জমা দিয়েছে আমার বাংলাদেশ (এবি) পার্টি। রিভিউ আবেদনে নির্বাচন কমিশনের সিদ্ধান্ত পূণর্বিবেচনা করে এবি পার্টিকে নিবন্ধন প্রদানের দাবি জানানো হয়।

মঙ্গলবার বেলা ১২ টায় দলটির যুগ্ম আহবায়ক তাজুল ইসলামের নেতৃত্বে একটি প্রতিনিধিদল নির্বাচন কমিশনে এসে রিভিউ পিটিশন দাখিল করেন।

রিভিউ আবেদনে জানায়, নির্বাচন কমিশন এবি পার্টির দাখিলকৃত কাগজপত্র যাচাই বাছাই সাপেক্ষে সঠিক আছে মর্মে চিঠি প্রদান করেছিলো এবং কমিশনের উচ্চ ক্ষমতা সম্পন্ন সরেজমিন যাচাই বাছাই কমিটি সরেজমিনে পরিদর্শন সাপেক্ষে কেন্দ্রীয় কার্যালয়, জেলা কার্যালয় সঠিক পেয়েছেন বলে চিঠির মাধ্যমে জানিয়েছেন। সর্বশেষ যাচাই বাছাইয়ের পর এবি পার্টিসহ ৪ টি দলের সবকিছু ঠিক আছে ঘোষণা করে নির্বাচন কমিশন কয়েকটি জেলা ও উপজেলায় পুনঃতদন্তের সিদ্ধান্ত নেয়।

এবি পার্টির সংশ্লিষ্ট জেলা ও উপজেলা নেতৃবৃন্দ সেই পূণঃ তদন্ত কমিটির কাজেও সর্বাত্মক সহয়তা করেন এবং কমিশনের চাহিদা মোতাবেক সকল ডকুমেন্টস কমিটির নিকট হস্তান্তর করেন। কিন্তু অত্যান্ত রহস্যজনক ও লজ্জাকর পন্থায় সবশেষে এসে নির্বাচন কমিশন এবি পার্টি সকল শর্ত পূরণ করতে পারেনি মর্মে নিবন্ধন দানে অপারগতা প্রকাশ করে চিঠি দেন।

নির্বাচন কমিশনের এই ভুল ও স্ববিরোধী চিঠি এবং কার্যক্রম তুলে ধরে এবি পার্টি দাখিলকৃত দলিল দস্তাবেজ, পার্টির রাজনৈতিক কার্যক্রম বিবেচনায় আগামীতে একটি কার্যকর জাতীয় নির্বাচন অনুষ্ঠানের স্বার্থে নির্বাচন কমিশনের নিকট দল নিবন্ধনের জন্য এই রিভিউ আবেদন দাখিল করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন পার্টির যুগ্ম সদস্য সচিব যোবায়ের আহমেদ ভুইয়া, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রানা, সিনিয়র সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: